ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে হাফেজদের মাঝে কোরআন বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
জয়পুরহাটে হাফেজদের মাঝে কোরআন বিতরণ ছবি: হাফেজদের মাঝে কোরআন তুলে দিচ্ছেন অতিথিরা

জয়পুরহাট: পবিত্র মাহে রমজান উপলক্ষে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন জয়পুরহাট জেলা শাখার আয়োজনে মাদরাসায় পবিত্র কোরআন শরীফ বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় জয়পুরহাট সদর উপজেলার চক দাদড়া মদীনাতুল উলুম হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ ও আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য দেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

আলোচনা সভা শেষে মাদরাসার সব শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গকে নিয়ে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করে ইফতার করা হয়।  

এ সময় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন জয়পুরহাট জেলা শাখার সভাপতি নূর-ই-আলম হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম আকন্দ, জয়পুরহাট জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মিজানুর রহমান আকন্দ, মাদরাসার মুহতারিম হাফেজ মাহমুদুর রহমানসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।