ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে টেপা মাছ খেয়ে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
শ্যামনগরে টেপা মাছ খেয়ে একজনের মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে টেপা মাছ খেয়ে মতিয়ার রহমান খোকন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই কারণে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি  আছেন ওই পরিবারের আরও চারজন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার বংশীপুর গ্রামে এ ঘটনা ঘটে। মতিয়ার রহমান খোকন বংশীপুর গ্রামের মৃত আনছার আলী গাইনের ছেলে।

এছাড়া অসুস্থ ব্যক্তিরা হলেন,- মতিয়ারের ছেলে সাগর হোসেন (২৫), তার স্ত্রী সিলমি (২০), একই বাড়ির পাতড়াখোলা গ্রামের মমতাজ খাতুন (৩০) ও তার শিশু সন্তান শাহীন (২)।

মতিয়ার রহমান খোকনের চাচাত ভাই আব্দুল হান্নান জানান, মঙ্গলবার দুপুরে রান্না করা টেপা মাছ দিয়ে খোকনের পরিবারের সদস্যরা একত্রে ভাত খান। বিকেলের দিকে তারা অসুস্থ হয়ে পড়ার পর সন্ধ্যার কিছু আগে তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় অবস্থার অবনতি হলে চিকিৎসকরা অসুস্থ পাঁচজনকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সাতক্ষীরা মেডিক্যালে যাওয়ার পথে মতিয়ার রহমানের মৃত্যু হয়। এছাড়া অন্যান্যদের অবস্থাও সংকটাপন্ন বলে তিনি দাবি করেন।

ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিএম শোকর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।