ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী উপজেলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

 

এর মধ্যে রাণীশংকৈল উপজেলায় পৃথক দু’টি দুর্ঘটনায় লিটন (৩০) নামে এক যুবক ও শালমুদ্দীন (৮০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। আর বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের ভবানিপুর হিন্দুপাড়ায় বালু ভর্তি ট্রাক্টরের ধাক্কায় শাম্মি (৫) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। শাম্মি ওই গ্রামের আব্দুস সালামের মেয়ে।
 
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, শাম্মি খেলতে খেলতে বাড়ির পাশের রাস্তায় চলে যায়। এসময় একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শাম্মি। এ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাণীংশকৈল থানার ওসি জাহিদ ইকবাল জানান, মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার বলিদ্বারা এলাকার আবদুল জব্বারের ছেলে লিটন ও বুধবার সকালে শালমুদ্দীন অটোরিকশার ধাক্কায় আহত হন। তারা দু'জনই বুধবার রাতে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় দু’টি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।