ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দগ্ধ ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দগ্ধ ২

ঢাকা: রাজধানীর মিরপুর ১২ নং সেকশনে একটি ভবনে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুজন দগ্ধ হয়েছেন। এরা হলেন- রাজ হোসেন (২০) ও মো. রাজু (১৫)।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে শহীদ জিয়া কলেজ সংলগ্ন ৬ নং লাইনের একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ রাজ ও রাজু জানান, তারা ওই এলাকার ৪ নং লাইনের বিহারি ক্যাম্পে থাকেন। রাজ ওয়েল্ডিং মিস্ত্রি এবং রাজু তার সহযোগী হিসেবে কাজ করেন।

এদিন বিকেলে একটি ছয়তলা বাড়ির চারতলার বাইরের দিকে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন। ছাদের ওপর থেকে যাতে ময়লা নিচে না পড়ে সেজন্য একটি ট্রে লাগাচ্ছিলেন। তখন অসাবধানতাবশত সেই ট্রে’র সঙ্গে পাশের উচ্চ ক্ষমতাসম্পন্ন বিদ্যুতের তারের সংস্পর্শ হয়। এতে তারা দুজনই দগ্ধ হন।

পরে ভবনের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ইসলামী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতে তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়।

ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, রাজের শরীরের তিন শতাংশ ও রাজুর ছয় শতাংশ পুড়ে গেছে। তাদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।