ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএম কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মে ১, ২০২২
বিএম কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

বরিশাল: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রজ‌মোহন (বিএম) কলেজের এক ছাত্রকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, শনিবার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১১টায় কালবৈশাখীর ঝড়ে বড়াকোঠা ইউনিয়নের মালিকান্দা গ্রামের মো. বাদশা মৃধার বসতঘরের সম্মুখে বৈদ্যুতিক তারের ওপর পার্শ্ববর্তী বাড়ির সোবাহান হাওলাদারের গাছের ডালপালা ভেঙে পড়ে। সেই ডালপালা সরাতে বললে ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী মাইনুল হাওলাদার, রাসেল হাওলাদার, সজিব ফকিরসহ বেশ ক‌য়েকজন মিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে বাদশা মৃধার ছেলে বি এম কলেজ ছাত্র সাব্বির মৃধাকে (২৮) এলোপাতাড়ি কুপিয়ে জখম ক‌রেন।

এতে সাব্বিরের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। বাড়ির লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

আহত সাব্বিরের বাবা বাদশা মৃধা বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা পালিয়ে থাকায় তাদের  সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাদশা মৃধা জানান, আমরা সহজ সরল হওয়ায় ওই প্রভাবশালীরা সামান্য ঘটনা নিয়ে আমার ছেলে সাব্বিরকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেছে। এমনকি হামলা করেও ক্ষান্ত হয়নি। আমার বসতঘর ভাঙচুর করে ৫০ হাজার টাকার ক্ষতি করে ভয়ভীতি ও হুমকি দিয়েছেন।  

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে কলেজ ছাত্রের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ০১, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।