ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ২ বছর পর পার্কগুলো মুখরিত হবে শিশুদের কোলাহলে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ২, ২০২২
না.গঞ্জে ২ বছর পর পার্কগুলো মুখরিত হবে শিশুদের কোলাহলে 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে টানা দুই বছর করোনার কারণে বন্ধ থাকার পর এবার খুলেছে নগরীর পার্ক ও বিনোদনকেন্দ্রগুলো। এবার দুই বছরের ক্ষতি পুষিয়ে নেবেন পার্ক মালিকরা, পাশাপাশি পার্কগুলো এবার শিশুদের কোলাহলে পূর্ণ হয়ে আবারো সেই ঈদের আমেজ ফিরে পাবে বলে প্রত্যাশা মালিকদের।

 

সোমবার (২ এপ্রিল) পার্কগুলো ঘুরে এবং মালিকদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। ঈদকে কেন্দ্র করে নগরীর চৌরঙ্গী পার্ক, নমপার্কসহ বিভিন্ন পার্ককে সাজানো হয়েছে এবং ধুয়ে-মুছে পরিষ্কার করা হয়েছে। ঈদের বাড়তি চাপ সামাল দিতে অতিরিক্ত খণ্ডকালীন কর্মী নিয়োগ দেওয়া হয়েছে।

পার্কগুলো সূত্রে জানা গেছে, গত দুই বছর করোনার কারণে বন্ধ থাকায় ঈদ মৌসুমের ব্যবসা ঠিকমত করতে পারেননি তারা। ঈদে কর্মীদের ঠিকমত বেতনও হয়নি। এবার সেই ক্ষতি পূরণ করে নেওয়া হবে। পার্কগুলোতে এবার ব্যাপক সমাগমের প্রত্যাশা কর্তৃপক্ষের।  

নগরীর চৌরঙ্গী পার্কের মালিক সাত্তার জানান, দুই বছর ঈদে কিছু সময়ের জন্য চালু রাখলেও অনেক নিয়মের মধ্য দিয়ে আমাদের যেতে হয়েছে। এবার আশা করছি মানুষ আসবে। আমাদের এই চার দেয়ালের শহরের বাচ্চাদের খেলাধুলার জন্য পর্যাপ্ত জায়গা নেই, নেই আলো বাতাসের ব্যবস্থা। সেজন্য ঈদে সবাই পার্কে এসে একটু খোলা বাতাস ও বিনোদন পেতে চায়। নগরবাসীকে আমন্ত্রণ রইলো পার্কে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ০২, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।