ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের মৃত্যুশোকে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ৪, ২০২২
বড় ভাইয়ের মৃত্যুশোকে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাইয়ের মৃত্যুশোকে মারা গেছেন ২৪ বছরের এক তরুণ।

বুধবার (৪ মে) সকালে পৌর এলাকার ওয়ালী ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে।

দু’ভাইয়ের মৃত্যুর খবরে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দা আলমগীর বাংলানিউজকে বলেন, ওই বাড়ির মৃত বিল্লাল হোসেনের বড় ছেলে তারেকুল ইসলাম রুবেল (২৬) সকালে নিজ বাড়ির পশ্চিম পাশে নিজের মাছের ঘের দেখার জন্য বের হন। সেখান থেকে দুই ঘণ্টায়ও ফিরে না আসায় তাকে খুঁজতে শুরু করেন স্বজনরা। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি বাগানে তাকে  অচেতন অবস্থায় পাওয়া যায়। এ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপতালে নেওয়া হচ্ছিল। এসময় ছোট ভাই সোহেল হোসেন (২৪) বড় ভাইয়ের মৃত্যু হয়েছে বুঝতে পেরে মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে যান। এ অবস্থায় দুই ভাইকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।  

তবে কী কারণে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মুজাম্মেল হোসেন জানান, সকাল ৮টা ৪৫ মিনিটে দু’জনকে হাসপাতালে নিয়ে এলে চেকআপ করে তাদের মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। পরে পুলিশের কাছে তাদের মৃতদেহ হস্তান্তর করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমরা দু’জনের মৃতদেহ উদ্ধার করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেলের স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। রুবেলের মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।