ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভয়ে একতলা থেকে পুকুরে ঝাঁপ, যুবকের মরদেহ উদ্ধারের পর এসআই ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ৪, ২০২২
ভয়ে একতলা থেকে পুকুরে ঝাঁপ, যুবকের মরদেহ উদ্ধারের পর এসআই ক্লোজড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ দেওয়ার চার দিন পর বাবু নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত বন্দর ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌসকে ক্লোজড করা হয়েছে।

বুধবার (৪ মে) দুপুরে উপজেলার বাগবাড়ি এলাকার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, স্থানীয় হাসিনা নামে এক নারীর অভিযোগের ভিত্তিতে বাবু আটক করতে যায় পুলিশ। পরে পুলিশ দেখে একতলা ভবনের ছাদ থেকে লাফ দেন বাবু। ওই নারী অভিযোগ করেছিলেন, বাবু তাকে মারধর করে টাকা আদায় করেছেন।  

এদিকে বাবুর মরদেহ উদ্ধারের পর বিক্ষুব্ধ এলাকাবাসী হাসিনা ও তার মেয়ের ওপর হামলা করে।  

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, বাবু নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ইতোমধ্যে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। হাসিনাসহ দুজনকে আটক করা হয়েছে।  নিহত যুবকের পরিবার অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ০৪, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।