ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আম পাড়া নিয়ে ঝগড়া, চাচার ছুরিকাঘাতে প্রবাসীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মে ৬, ২০২২
আম পাড়া নিয়ে ঝগড়া, চাচার ছুরিকাঘাতে প্রবাসীর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নে আম পাড়া নিয়ে ঝগড়ার সময় চাচার ছুরিকাঘাতে মো. ইউছুফ (৩২) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। এসময় ছুরিকাহত হয়েছেন ইউছুফের ভাই কবির হোসেন (৪৫)।

 

এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে হতাহতদের চাচা নূর নবী এবং চাচাতো ভাই সোহেল ও রুবেলকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) দিনগত রাত সাড়ে ৯টার দিকে নবীপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত মো. ইউছুফ ওই গ্রামের শরীয়ত উল্যার ছেলে।

স্থানীয়রা জানান, ইউছুফদের সঙ্গে জমি নিয়ে একই বংশের চাচা নূর নবীর পরিবারের বিরোধ রয়েছে। স্থানীয়ভাবে বিষয়টি একাধিকবার সমাধানের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার বিকেলে নূর নবীর ছেলে সোহেল ও রুবেল বিবদমান জায়গার একটি গাছ থেকে আম পাড়েন। এ নিয়ে তাদের সঙ্গে ইউছুফের ঝগড়া হয়। এর জের ধরে রাত সাড়ে ৯টার দিকে নিজেদের বাড়িতে নূর নবী এবং তার দুই ছেলে সোহেল ও রুবেলের সঙ্গে ইউছুফ ও কবির হোসেনের আবার ঝগড়া হয়। একপর্যায়ে নূর নবী হঠাৎ ইউসুফ ও তার ভাইকে ছুরিকাঘাত করেন। পরে স্বজনরা আহত কবির ও ইউছুফকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করেন। আহত কবির হাসপাতালে চিকিৎসাধীন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ঘটনার পর অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, মে ৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।