ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মে ৬, ২০২২
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত ফাইল ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল, ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে কোরবান আলী নামে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

 

শুক্রবার (৬ মে) দুপুরের দিকে উপজেলার শিমুলতলী এলাকায় জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কোরবান আলী জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের চক জগদিশপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল ছিলেন।  

আহতরা হলেন- ট্রাকের সহকারী পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের মইদুল হোসেনের ছেলে মো. মোহন (২০), ইজিবাইকের চালক নিলতাপাড়া গ্রামের জামাত আলীর ছেলে মো. গোলজার হোসেন (৩৫) ও ইজিবাইকের যাত্রী মৃধাপাড়া গ্রামের এফাজ উদ্দিনের ছেলে মো. জয়নাল হোসেন (৬০)।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুরের দিকে পাঁচবিবি থেকে জয়পুরহাট অভিমুখী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য কোরবান আলীর মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত ওই তিনজন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।