ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শৈলকুপায় স্কুলছাত্রীকে ধর্ষণ, ২ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মে ৬, ২০২২
শৈলকুপায় স্কুলছাত্রীকে ধর্ষণ, ২ জন গ্রেফতার

ঝিনাইদহ: ঈদের দিনে একটি পার্ক বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী। ঝিনাইদহের শৈলকুপায় উপজেলার ধাওড়া গ্রামের একটি পার্কে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ওই স্কুলছাত্রীর বাবা বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় শৈলকুপা থানায় ৩ জনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় অরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতাররা হলেন, কাশিনাথপুর গ্রামের ইসলাম খার ছেলে আরিফুল ইসলাম ও রতন মণ্ডল ছোট ধলহরাচন্দ্র গ্রামের আবু বক্করে ছেলে।

পুলিশ জানায়, ধাওড়া হাইস্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো। এ নিয়ে ওই ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিত। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে গেলে তাকে 
একটি ঘরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য ভিডিও করে রাখে তারা। ধর্ষণের ঘটনার সময় পার্কের কর্মচারী রতন মন্ডল সহায়তা করে। এরপর ওই ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্লাক মেইল করতে থাকে। ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে আবারও ওই ঘরে নিয়ে ধর্ষণ করে। এতে ওই ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামি করে মামলা করেন।  

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, মামলা হওয়ার পর অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেফতার করা হয়। রিয়াজ হোসেনকে গ্রেফতার অভিযানে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মে ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।