ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মে ৬, ২০২২
পার্বতীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ নিহত ২

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুরে উপজেলার রামপুর ইউনিয়নের জাকেরগঞ্জ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ দুইজন নিহত হয়েছেন।  

শুক্রবার (৬ মে) সন্ধ্যার দিকে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- জাকেরগঞ্জ এলাকার বাসিন্দা নুরুল ইসলাম (৬০) ও সৈয়দপুর উপজেলার বাশবাড়ী মহল্লার নাছিম উদ্দিনের ছেলে সাকিব সানি (১৮)। এদের মধ্যে নুরুল পথচারী ও সাকিব মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দপুর থেকে পাঁচ-ছয়টি মোটরসাইকেলে করে কয়েকজন তরুণ বেপরোয়া গতিতে পার্বতীপুরের দিকে যাচ্ছিলেন। প্রতিটি মোটরসাইকেলে চালকসহ তিন-চারজন করে ছিলেন। পথে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের জাকেরগঞ্জ এলাকায় এলে তাদের একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নুরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পথচারীর মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেলের চালক সাকিবও গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বিক্ষুব্দ স্থানীয়রা পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে রাখেন। ৪০ মিনিট পর পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইসমাঈল বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত নুরুল ইসলামের পরিবারকে নগদ ১০ হাজার টাকা দেওয়া হয়েছে।

পার্বতীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এ গোলাম রাব্বানী সড়ক দুর্ঘটনায় দুইজন মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।