ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘শেখ হাসিনা সরকার আছে বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মে ৭, ২০২২
‘শেখ হাসিনা সরকার আছে বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে’

চাঁদপুর: পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তিনি ক্ষমতায় আছেন বলেই আজ সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে।

উন্নয়নের জন্যই শেখ হাসিনার সরকার বাংলাদেশে বার বার দরকার।

শুক্রবার (৬ মে) বিকালে মতলব উত্তর উপজেলার মিলারচর এলায়েন্স টেকনিক্যাল ইনস্টিটিউড মাঠ প্রাঙ্গনে কলাকান্দা ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মতলব-গজারিয়া ব্রিজের সঙ্গে গ্যাস সংযোগ দেওয়ার বিষয়টিও বিবেচনা করা হচ্ছে। পাশাপাশি ধনাগোদা বেড়িবাঁধ রক্ষা এবং কচুরিপানা পরিষ্কারের প্রকল্পের কাজ হাতে নেওয়া হয়েছে এবং আগামী নির্বাচনের আগেই মতলবের সমস্ত রাস্তাঘাট মেরামত করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, মতলবের সন্ত্রাস ঠেকাতে হবে। কেউ সন্ত্রাসী করে মানুষের জানমাল নষ্ট করতে পারবে না। মাদক থামাতে হবে এবং ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ করতে হবে। কেউ সন্ত্রাসী করে বিপদগামী হবেন না।

ড. শামসুল হক বলেন, আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি। দেশের মানুষের কল্যাণে রাজনীতি করি। আমি কারও ব্যক্তি রাজনীতি করি না এবং শেখ হাসিনা যেভাবে বলবে ঠিক সেবাকেই আমি রাজনীতি করব ইনশাল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির ছৈয়াল এবং যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেনউপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এবং দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি, মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, মে ০৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।