ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হলো সমাজকল্যাণমন্ত্রীকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মে ৮, ২০২২
হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হলো সমাজকল্যাণমন্ত্রীকে

লালমনিরহাট: হৃদযন্ত্রের সমস্যায় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল (রমেক) থেকে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি লালমনিরহাট ২ আসনের সংসদ সদস্য।

রোববার (৮ মে) দুপুর ২টায় রংপুর সেনানিবাস হেলিপ্যাড থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে তাকে ঢাকায় পাঠানো হয়।
এর আগে শনিবার (৭) রাতে নিজ গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন বুকে ব্যথা অনুভব করলে দিনগত রাত ৩টার দিকে তাকে রমেক হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

সমাজকল্যাণমন্ত্রীর সহকারী ব্যক্তিগত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বাংলানিউজকে বলেন, শনিবার (৭ মে) রাতে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন ছাত্রলীগের ঈদ আড্ডা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মন্ত্রী। সেই অনুষ্ঠান শেষে কালীগঞ্জের বাসভবনে রাত্রিযাপন করেন।

মধ্যরাতে হঠাৎ বুকের ব্যথা অনুভব করলে তাকে অ্যাম্বুলেন্সে করে রমেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ভর্তি করে নেন। তিনি হাসপাতালের সিসিইউ বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে রয়েছেন।

রোববার (৮ মে) দুপুর দেড়টায় রমেক থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে রংপুর সেনানিবাস হেলিপ্যাডে নেওয়া হয়। সেখান থেকে দুপুর ২টায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে তাকে ঢাকায় পাঠানো হয়।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউ বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল গফুর বলেন, তিনি আপাতত আশঙ্কামুক্ত রয়েছেন। পরিবারের সিদ্ধান্তে তিনি ঢাকায় উন্নত চিকিৎসার জন্য যাচ্ছেন। তবে বড় ধরনের কোনো শঙ্কা নেই। তিনি অনেকটাই সুস্থ রয়েছেন।

সমাজকল্যাণমন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদ বলেন, দুই দিন পরে ঢাকা যাওয়ার কথা ছিল। এদিকে যেহেতু অসুস্থতা বোধ করেছিলেন। তাই বাবাকে (মন্ত্রী) ঢাকায় নেওয়া হচ্ছে। সেখানে চেকআপ করা হবে।  
সবার কাছে বাবার সুস্থতায় দোয়া চান রাকিবুজ্জামান আহমেদ।

ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে সড়ক পথে নিজ বাড়িতে আসেন মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। মন্ত্রীর আগামী ১০ মে পর্যন্ত কালীগঞ্জের নিজ বাসভবনে থাকার কথা ছিল।

** রমেক হাসপাতালে ভর্তি সমাজকল্যাণমন্ত্রী

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মে ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।