ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ১০, ২০২২
সাবেক স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

নীলফামারী: সাবেক স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় মো. হাসান আল মাসুদ শামীম (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে নীলফামারীর জলঢাকা থানার পুলিশ।  

মঙ্গলবার (১০ মে) দুপুরে আসামি শামীমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার শামীম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার ধনিরামপাড়া এলাকার নূর ইসলামের ছেলে।  

পুলিশ জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) পলাশ অধিকারীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে গত রোববার বিকেলে সাভারের নন্দন পার্কের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় মোবাইল প্রযুক্তি ব্যবহার ও প্রেমের অভিনয় করে ফাঁদ পেতে পর্নোগ্রাফি বানানো ও ছড়ানোর কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, জলঢাকা উপজেলার বগুলাগাড়ী এলাকার মোকছেদুল ইসলামের মেয়ের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয় শামীমের। কিছুদিন আগে বিবাহ বিচ্ছেদ হলে স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তের ধারণ করা ভিডিও ও অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন তিনি। পরে গত ২২ এপ্রিল সাবেক স্বামীর বিরুদ্ধে জলঢাকা থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক পলাশ অধিকারী বলেন, মামলার দায়িত্বভার পাওয়ার পর থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে আসামির অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করি আমরা। এরপর সাভার থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মে ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।