ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাজাহানপুর গুলবাগে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, মে ১৩, ২০২৪
শাজাহানপুর গুলবাগে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী নিহত

ঢাকা: রাজধানীর শাজাহানপুরের গুলবাগে ট্রেনের ধাক্কায় আল নাহিয়ান সিফাত (১৮) নামে সদ্য এসএসসি পাস করা এক ছাত্র নিহত হয়েছেন।

সোমবার (১৩ মে) রাত ৮টার দিকে শাজাহানপুর গুলবাগ রেললাইনে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী মো. শফিকুল ইসলাম বলেন, রাতে ওই শিক্ষার্থী গুলবাগে রেললাইন পার হচ্ছিলেন। এসময় একটি ট্রেন কমলাপুরের দিকে চলে যায়। হঠাৎ কমলাপুর থেকে ছেড়ে আসা অপর একটি ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।  

খবর পেয়ে হাসপাতালে আসেন সিফাতের বাবা আবুল হোসেন। তিনি জানান, তাদের বাসা যাত্রাবাড়ি মিরহাজিরবাগ নবীনগর এলাকায়। যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসএসি পাস করে সে। সন্ধ্যায় তার এক খালাতো ভাইয়ের সঙ্গে দেখা করতে ওই এলাকায় গিয়েছিল। সংবাদ পেয়ে হাসপাতালে এসে ছেলের লাশ দেখতে পেলাম।

তিনি আরও বলেন, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মিরহাজীরবাগ নবীনগর এলাকায় ভাড়া থাকে। দুই বোন এক ভাইয়ের মধ্যে সিফাত ছিল বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।