ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুয়েতে এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, মে ১০, ২০২২
কুয়েতে এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু শাহ আলী

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের কৃষ্ণনগর পোড়াহাটি গ্রামের মো. শামসুদ্দিনের চার সন্তানের মধ্যে একমাত্র ছেলে শাহ আলী। অল্প বয়সেই জীবিকার অন্বেষণে পাড়ি জমিয়েছিলেন মরুর দেশ কুয়েতে।

সেখানে পাহারাদারের কাজ করতেন তিনি। অসুস্থ বাবা, তিন বোন, স্ত্রী আর ৬ মাসের ফুটফুটে ছেলে সন্তান নিয়ে কোনো মতে চলছিল সংসার।

সোমবার (৯ মে) সব কাজ শেষ করে রাতে তিনি নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন। পরদিন অর্থাৎ ১০ মে (মঙ্গলবার) সকালে শাহ আলী ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় তার সহকর্মীরা দরজা ভেঙে ভেতরে ঢুকলে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

পরে তারা গৃহকর্তা কুয়েতিকে খবর দিলে মালিক পুলিশের সাহায্যে তার মরদেহ উদ্ধার করে। পুলিশের সঙ্গে আসা ডাক্তার জানিয়েছে হৃদরোগে তার মৃত্যু হয়েছে।

উপার্জনক্ষম একমাত্র ছেলে হারিয়ে মা-বাবাসহ আত্মীয়রা পাগল প্রায়। বোনদের কান্না যেনো থামছেই না। এদিকে যে কোন মূল্যে স্বামীর মরদেহ দেশে আনতে চান তার স্ত্রী, দেখতে চান শেষ দেখা।

ধারণা করা হচ্ছে, শাহ আলী বিদেশে বৈধ হতে তার মালিককে দেওয়া মোটা অংকের টাকার শোকে হার্ট অ্যাটাক করেছেন।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, মে ১০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।