ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাসে ‘হারবাল’ ওষুধ খেয়ে অসুস্থ, খোয়ালেন টাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ১১, ২০২২
বাসে ‘হারবাল’ ওষুধ খেয়ে অসুস্থ, খোয়ালেন টাকা

ঢাকা: রাজধানীর মিরপুরে চলন্ত বাসে হকারের কাছ থেকে ‘হারবাল’ ওষুধ খেয়ে নজরুল ইসলাম ফরিদ (৪৫) নামে এক ব্যবসায়ী অসুস্থ হয়ে পড়েছেন। এ সময় তার কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বুধবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে স্টোমাক ওয়াশ করে তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

আব্দুল আহাদ নামে এক স্বজন জানান, ফরিদের বাসা বংশাল ছুরিটোলায়। গুলিস্তানের আলআমিন কুকারিজ সুপার মার্কেটে ‘এফ এ সুয়িং মেশিন’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার। বুধবার বিকেলে মালামাল কিনতে দিশারি পরিবহনের একটি বাসে করে মিরপুর যাচ্ছিলেন তিনি। সন্ধ্যায় বাস যাত্রীদের মাধ্যমে খবর পান, ফরিদ বাসের ভেতর অজ্ঞান হয়ে পড়েছেন। পরে তাকে জাতীয় চিড়িয়াখানা এলাকা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী ফরিদ বলেন, বাসে এক হকার উঠেছিলেন হারবাল ওষুধ বিক্রি করতে। তখন তিনি ও বাসের আরও ৪/৫ জন যাত্রী ওই হকারের কাছ থেকে ট্যাবলেট জাতীয় ওষুধ সেবন করেন। এরপর তার আর কিছু মনে নেই। এ সময় সঙ্গে থাকা প্রায় দেড় লাখ টাকা খোয়া গেছে বলে অভিযোগ করেছেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ফরিদকে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মে ১১, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ