ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিউমার্কেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ১২, ২০২২
নিউমার্কেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে ৭ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।  গ্রেফতার তিনজন হলেন- মো. টিটু হোসেন, সাদ্দাম হোসেন ও হাসান।

বৃহস্পতিবার (১২ মে) এ তথ্য নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।  

বুধবার (১১ মে) নিউমার্কেট এলাকার কাটাবন ঢালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উওরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, কতিপয় মাদক ব্যবসায়ী নিউমার্কেটের এলিফ্যান্ট রোড এলাকার কাটাবন ঢালে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ টিটু, সাদ্দাম ও হাসানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তাদের বিরুদ্ধে নিউমার্কেট থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, মে ১২, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ