ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছিনতাই করে পালানোর সময় হাতেনাতে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মে ১২, ২০২২
ছিনতাই করে পালানোর সময় হাতেনাতে আটক

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে পুলিশ পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় মোহাম্মদ মামুন নামে একজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ মে) দিনগত রাত ৩টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের নিচে থেকে ছিনতাইয়ের পর তাকে ধাওয়া করে আটক করে পুলিশ।

ইতোমধ্যে তার বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় রিমান্ড আবেদন করে মামুনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, শাওন নামে একজন ইন্টারনেট কর্মচারী সংযোগ মেরামতের জন্য রাত ৩টার দিকে রিকশাযোগে যাচ্ছিলেন। খিলগাঁও ফ্লাইওভারের পাশে একটি মোটরসাইকেলে করে আসা দুজন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তার পথ গতিরোধ করে মোবাইল-মানিব্যাগ ছিনিয়ে নেয়।

ছিনতাইয়ের পর মোটরসাইকেলে থাকা দুজন পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগী যুবক কাছাকাছি খিদমাহ হসপিটালের পাশে থাকা পুলিশ সদস্যদের জানান। ডিউটিতে থাকা পুলিশ সদস্যরা মোটরসাইকেলটিকে ধাওয়া করে পেছনে থাকা ব্যক্তিকে ধরতে সক্ষম হয়। কিন্তু যিনি চালাচ্ছিলেন তিনি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

ওসি বলেন, যাকে আমরা হাতেনাতে আটক করেছি তার নাম মোহাম্মদ মামুন। তিনি সেনাবাহিনীতে চালক হিসেবে চাকরি করতেন। ২০১৮ সালে তার স্ত্রীর করা অভিযোগে মামুনকে স্বেচ্ছায় অবসরে পাঠানো হয়।

মামুনকে আটক করার পর তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী শাওনের দায়েরকৃত একটি মামলায় মামুনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১২, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ