ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ নয়, সন্তানসহ আত্মগোপনে ছিলেন সেই গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মে ১৩, ২০২২
নিখোঁজ নয়, সন্তানসহ আত্মগোপনে ছিলেন সেই গৃহবধূ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে ছয় বছরের সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার (২৬) নিজেই আত্মগোপনে ছিলেন। স্বামীর সঙ্গে বিরোধের জেরে এমনটি করেন তিনি।

শুক্রবার (১৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে পুলিশ তাকে খুঁজে বের করে।

আত্মগোপনে থাকা ওই গৃহবধূ রামগতির চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের দিনমজুর আনোয়ার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি পার্শ্ববর্তী নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকায়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আগে থেকেই আমাদের ধারণা ছিল ওই নারী স্বেচ্ছায় আত্মগোপনে আছেন। সে মোতাবেকই তার সন্ধান চালাই। তার সকল আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করি। চট্টগ্রামে তার আত্মীয় রয়েছে জানতে পেরে সেখানেও পুলিশের একটি টিম পাঠানো হয়।

ওসি আরও বলেন, চট্টগ্রামে তিনি তার এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপন আছেন বলে নিশ্চিত হই। তাদেরকে বের করে দেওয়ার জন্য বলা হলে বৃহস্পতিবার রাতেই তারা ওই নারীকে রামগতির বাসে তুলে দেন। পরে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রামগতির আকবর হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসি।

শুক্রবার দুপুরে ওসি বাংলানিউজকে বলেন, সন্তানসহ তিনি এখনও থানায় আছেন। পরিবারের লোকজন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে খবর দেওয়া হয়েছে। তাদের উপস্থিততে পরিবারের সদস্যদের হাতে সন্তানসহ গৃহবধূকে তুলে দেওয়া হবে। আর ভবিষ্যতে যেন এ ধরণের ঘটনা না ঘটায়, সে জন্য সতর্ক করা হবে। এর আগেও একাধিকবার ঐ গৃহবধূ বাড়ি থেকে বের হয়েছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১০ মে) রাতে আনোয়ার, তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা এবং ৬ বছরের ছেলে মেহেদী হাসান একসঙ্গে ঘুমিয়েছিলেন। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে পাওয়া যায়নি। পরে আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। ঘরের মাটিতে রক্ত পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়।

>>> রামগতিতে সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূ নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
এফআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।