ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কা, প্রাণ গেল একজনের  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
গোপালপুরে ইজিবাইকে ট্রেনের ধাক্কা, প্রাণ গেল একজনের  

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের ভোলারপাড়া নামক স্থানে সিগন্যালবিহীন রেলগেটে ধলেশ্বরী এক্সপ্রেস নামক ট্রেনের ধাক্কায়  ব্যাটারিচালিত একটি ইজিবাইক পাশের ডোবায় পড়ে যায়। এ ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় হেমনগর ভোলারপাড়া নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ব্যক্তির নাম মো. আব্দুল খালেক (৫০)। তিনি একই উপজেলার মির্জাপুর ইউনিয়নের নুঠুরচর গ্রামের বাসিন্দা। তিনি কোহিনূর কেমিক্যাল কোম্পানির বিক্রয় প্রতিনিধি  হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিগন্যালবিহীন ওই রেলগেট পার হচ্ছিল একটি ইজিবাইক। এসময় ধলেশ্বরী এক্সপ্রেস নামক ট্রেনটি রেলগেট অতিক্রম করার সময় ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি রেললাইনের পাশে ডোবায় পড়ে যায়। এতে ইজিবাইকের তিনজন আহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে হেমনগর ন্যাশনাল হক ক্লিনিকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক এক ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা পাঠানো হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একজন নিহত হয়েছে। রেল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে, এ ব্যাপারে রেল কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মে ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।