ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেদির রং না মুছতেই বাইক থেকে পড়ে নববধূর মৃত্যু, বর আহত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
মেহেদির রং না মুছতেই বাইক থেকে পড়ে নববধূর মৃত্যু, বর আহত  

কুষ্টিয়া: বিয়ে হয়েছে মাত্র কয়েকদিন আগে, হাতে এখনো গাঢ় মেহেদির রং, ‘ফিরানি ভাঙাতে’ শ্বশুরবাড়ি থেকে প্রথমবার গিয়েছিলেন বাবার বাড়িতে। সেখান থেকে স্বামী মুহিদুল আর তার বন্ধুর সঙ্গে একটি মোটরসাইকেলে করে শ্বশুরবাড়িতে ফিরছিলেন নববধূ মেঘলা খাতুন (১৯)।

সংসার হবে, বাচ্চা হবে, একসঙ্গে স্বামীর সঙ্গে বুড়ো হবেন- এমন হাজারো স্বপ্ন ছিল মেঘলার মনে। কিন্তু পথেই সব স্বপ্ন ভেঙে চুরমার, পিকআপ ভ্যানের ধাক্কায় বাইক থেকে পড়ে প্রাণ হারাতে হলো তাকে। স্বামী মুহিদুলও গুরুতর আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সোমবার (১৬ মে) দিনগত রাত ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের পুঠিমারি গ্রামের ছোট ব্রিজের কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় মুহিদুলের বন্ধু আসাদুল ইসলামও আহত হন।

নিহত মেঘলা খাতুন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ফকিরাবাদ এলাকার মুহিদুল ইসলামের নববিবাহিত স্ত্রী। আর মুহিদুল একই এলাকার লিটন বিশ্বাসের ছেলে। তার বন্ধু আসাদ স্থানীয় বেখাম বিশ্বাসের ছেলে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, বিয়ের দিন শ্বশুরবাড়ি তুলে নিয়ে যাওয়ার পর প্রথমবার বাবার বাড়ি বেড়ানো (স্থানীয় ভাষায় ফিরানি ভাঙানো বলে) শেষে শ্বশুরবাড়ি ফেরার পথে নববধূর মৃত্যু হয়েছে।  এ দুর্ঘটনায় আহত মুহিদুল ও তার বন্ধু আসাদকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।