ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজার ভ্রমণে আসা তরুণীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
কক্সবাজার ভ্রমণে আসা তরুণীর মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারে ভ্রমণে এসে অসুস্থ হয়ে চার দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর মারা গেছেন লাবণী আকতার (১৯) নামে এক তরুণী। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ওই তরুণীর মৃত্যু হয়। লাবণী ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার মনির হোসেনের মেয়ে।

এ ঘটনায় আটককৃতরা হলেন- যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় ওই তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, ৪ বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বিচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়।  

তিনি জানান, এ সময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি জানান, ৪ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার সাড়ে ১২টায় তরুণী মৃত্যুবরণ করে। ইতোমধ্যে মেয়েটির বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন।  

এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি তদন্ত জানান, আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।