ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাতে যৌন নির্যাতনের অভিযোগ, সকালে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মে ২০, ২০২২
রাতে যৌন নির্যাতনের অভিযোগ, সকালে ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর: রাতের মায়ের কাছে ফোন করেছিলেন মেয়ে। অভিযোগ করেন, দেবর আল আমিন তার ওপর শারীরিক ও যৌন নির্যাতনের চেষ্টা করছেন।

সকালে ভুক্তভোগীর ঝুলন্ত মরদেহ উদ্ধারে করে পুলিশ।

নিহতের নাম মলিনা আক্তার (২৩)। তিনি মেহেরপুর সদর উপজেলার আলমপুর গ্রামের প্রবাসী সন্টু মিয়ার স্ত্রী। তার বাবার নাম রহিদুল ইসলাম। তারা উপজেলার কুলবাড়িয়া গ্রামের বাসিন্দা। মলিনার এক সন্তান রয়েছে।

শুক্রবার (২০ মে) সকাল ১০টার দিকে নিজ ঘরের আড়া থেকে মলিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

নিহতের মামা জনিরুল ইসলাম অভিযোগ করেন, মলিনার স্বামী সন্টু মিয়া একজন প্রবাসী। বৃহস্পতিবার (১৯ মে) রাতে তার ভাগনী নিজের মায়ের কাছে ফোন করে যৌন নির্যাতনের শিকার হচ্ছেন বলে জানান। মলিনা তার মাকে বলেন, দেবর আল আমিন তাকে শারীরিক সম্পর্ক স্থাপন করতে জোর করছিলেন। না রাজি হওয়ায় কয়েকদিন তাকে মারধর ও শারীরিক নির্যাতন করেছেন। গতরাতেও তাকে যৌন নির্যাতনের চেষ্টা করেন আল আমিন। মলিনা শ্বশুরবাড়ি থেকে তাকে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন।

জনিরুল ইসলাম বলেন, রাতে কথার বলার পর সকালে খবর পেলাম মলিনার ঘরের আড়ায় তার মরদেহ ঝুলছে। পরে সদর থানায় খবর দিলে পুলিশ এসে সেটি উদ্ধার করে। এরপর মরদেহ মেহেরপুর জেনারেল হাসপতাল মর্গে পাঠায়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, ময়নাতদন্তের পর মত্যুর কারণ জানা যাবে। ঘটনার পর থেকে আল আমিন পলাতক। তাকে খোঁজা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ২০ মে, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।