ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বাবা হত্যার দায়ে মাদকাসক্ত ছেলে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মে ২১, ২০২২
বাবা হত্যার দায়ে মাদকাসক্ত ছেলে গ্রেফতার

জামালপুর: জামালপুর শহরের রশিদপুর এলাকায় বাবা হত্যার দায়ে গ্রেফতার হয়েছেন রুকন নামে এক যুবক। তিনি মাদকাসক্ত বলে অভিযোগ করেছে তার পরিবার।

শনিবার (২১ মে) সকালে ঘটনাটি ঘটে। নিহতের নাম আব্দুর রশিদ (৬৫)। তিনি রশিদপুর এলাকার বাসিন্দা ছিলেন।

আটকের সময় পুলিশের কাছ থেকে রুকনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে তার লোকজনের বিরুদ্ধে।

জামালপুর সদর থানায় এ ঘটনায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বড় ছেলে শিপন। সদর থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

শিপন জানান, তার ছোটভাই রুকন মাদকাসক্ত। নেশার টাকা না পেয়ে তিনি প্রায়ই আব্দুর রশিদকে মারধর করতেন। শনিবার সকাল ৯টার দিকে রুকন তার বাবার কাছে টাকা দাবি করেন।

টাকা দিতে অস্বীকৃতি জানালে রুকন তাদের বাবাকে বেদম পেটান। এতে আব্দুর রশিদ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন।

ওসি দেলোয়ার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে আব্দুর রশিদের বাড়ি গিয়ে রুকনকে আটক করে থানায় আনার চেষ্টা করা হয়। এ সময় রুকনের লোকজন তাকে ছিনিয়ে নিতে পুলিশের ভ্যানে হামলার চেষ্টা চালায়। পরে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে রুকনকে থানায় নিয়ে আসা হয়।

ওসি আরও জানান, সন্ধ্যায় নিহতের বড় ছেলে শিপন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় রুকনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ২১ মে ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa