ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

মায়ের পক্ষে সাক্ষী দেওয়ায় ছেলের ওপর বাবার হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, মে ২৬, ২০২২
মায়ের পক্ষে সাক্ষী দেওয়ায় ছেলের ওপর বাবার হামলা বাবার হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শাকিব

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় আদালতে মায়ের পক্ষে যৌতুক মামলায় সাক্ষী দেওয়ায় ছেলের ওপর হামলার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ওই ছেলের মা বাদী হয়ে বাবা, চাচাসহ আরও তিন জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এর আগে বুধবার রাত ৯টার দিকে পৌরসভার ইছাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ওই এলাকার আ. খালেক মুন্সির ছেলে ওবায়দুর রহমানের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ওবায়দুর রহমানের বিরুদ্ধে যৌতুকের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেন তার স্ত্রী। তাদের ছেলে মো. শাকিব মুন্সি (২০) গত ১৯ মে আদালতে ওই মামলায় মায়ের পক্ষে সাক্ষী দেন। এতে ক্ষিপ্ত হন অভিযুক্ত ওবায়দুর। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যা ৭টায় স্ত্রীকে মারপিট করেন তিনি।

পরে রাত ৯টার দিকে পূর্বপরিকল্পনা অনুযায়ী ছেলে শাকিব মুন্সির ওপর আবির মোল্যা ও অন্তর মোল্যাকে নিয়ে অতর্কিত হামলা চালান। হামলায় গুরুতর আহত হন শাকিব। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে শাকিব মুন্সি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ছেলের চাচা সিরাজুল ইসলাম জানান, 'আমরা তাকে কোনো মারপিট করিনি। তাকে তার মামা ও মামাতো ভাই মারপিট করেছে। পরে উল্টো আমাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। '

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, 'এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। '

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa