ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে ৫ ক্লিনিক বন্ধ করলো স্বাস্থ্য বিভাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মে ৩০, ২০২২
নীলফামারীতে ৫ ক্লিনিক বন্ধ করলো স্বাস্থ্য বিভাগ

নীলফামারী: নীলফামারীতে তিনটি বেসরকারি হাসপাতাল সাময়িক বন্ধ করে দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

রোববার দুপুরে (২৯ মে) অভিযানকালে ত্রুটিপূর্ণ কাগজপত্র পাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

অভিযান পরিচালনা করেন সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবু হেনা মোস্তফা কামাল।

এ সময় সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী জেনারেল হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

শহরের নীলফামারী সরকারি কলেজ সড়কে অবস্থিত গ্রীন সাইন হাসপাতাল, সৈয়দপুর সড়কে অবস্থিত ইউনিকেয়ার ও প্যাসিফিক ল্যাব জোনে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগের এই টিম। আগের দিন নীলফামারীতে দুটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে শহরের ডালপট্টি এলাকায় অবস্থিত ইবাদত হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম সাতদিনের জন্য স্থগিত এবং সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের হাজীগঞ্জে অবস্থিত মাহবুবা মেমোরিয়াল জেনারেল হাসপাতাল বন্ধ করে দেয়া হয়। এই অভিযান পরিচালনা করা হয় ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আবু হেনা মোস্তফা কামাল এর নেতৃত্বে।

সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবু হেনা মোস্তফা কামাল জানান, কাগজ পত্র ত্রুটিপুর্ণ পেয়েছি আমরা যা অনলাইনের সঙ্গে মিল ছিল না। সে কারণে আপাতত এ তিন হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এরআগে শনিবার সদরের দুটি হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মে ৩০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ