ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি-ম্যাগজিন উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মে ৩০, ২০২২
কুড়িগ্রামে পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি-ম্যাগজিন উদ্ধার

কুড়িগ্রাম:  কুড়িগ্রামে রাস্তা থেকে পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি, একটি  ম্যাগজিন ও চার্জার গার্ড উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ মে) দিনগত মধ্যরাতে রাজারহাট উপজেলার হরিচরণ এলাকায় রাজারহাট-তিস্তা সড়ক থেকে এসব গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, রাজারহাট থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম ও জহুরুল ইসলাম এবং এএসআই রাফিউল আমিন রোববার দিনগত রাত ১২টার দিকে নিয়মিত টহল দেওয়ার সময় উপজেলার অদিতা সুধী কানন ফিলিং স্টেশন  সংলগ্ন রাজারহাট-তিস্তা সড়কে ৯ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, একটি ম্যাগজিন, একটি চার্জার গার্ড পরিত্যক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রোববার রাতে টহল দলের সদস্যরা রাস্তার ওপর  পরিত্যক্ত অবস্থায় থাকা ৯ রাউন্ড গুলি, একটি  ম্যাগজিন ও চার্জার গার্ড উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ধারনা করা হচ্ছে কেউ এসব নিয়ে যাওয়ার সময় রাস্তায় ফেলে গেছেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মে ৩০, ২০২২
এফইএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।