ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইটনায় নৌকাডুবির ঘটনায় নারীর মরদেহ উদ্ধার, শিশু নিখোঁজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ৩১, ২০২২
ইটনায় নৌকাডুবির ঘটনায় নারীর মরদেহ উদ্ধার, শিশু নিখোঁজ 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ইটনা উপজেলার হাওরে যাত্রীবাহী ইঞ্জিন চালিত একটি নৌকা ডুবে গেছে। এ ঘটনায় মহল বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এখনো নিখোঁজ রয়েছে একটি শিশু।

মঙ্গলবার (৩১ মে) সকালে ইটনা উপজেলার এলংজুরি ইউনিয়নের এলংজুরি বাজার ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মহল বেগম মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের মুন্সিহাটি গ্রামের মৃত ছালেক মিয়ার স্ত্রী। আর নিখোঁজ সোহান (৩) একই ইউনিয়নের চরপাড়া গ্রামের সোহাগ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৩১ মে) সকালে মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়ন থেকে ৪০-৫০ যাত্রী নিয়ে একটি নৌকা হাওরের চামড়াঘাটের উদ্দেশে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে পথে ইটনার এলংজুরি ঘাট এলাকায় নৌকাটি হঠাৎ ডুবে যায়। এসময় নৌকায় থাকা যাত্রীরা সাঁতারে পাড়ে উঠতে পারলেও মহল বেগম নৌকার ভেতরে আটকা পড়েন এবং একটি শিশু নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করে। পরে নৌকার ভেতর থেকে মহল বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও এ ঘটনায় সোহান নামে এক শিশু নিখোঁজ রয়েছে। শিশুটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, পুলিশ ও স্থানীয় লোকজন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad