ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টা, পিস্তলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টা, পিস্তলসহ আটক ২

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টার সময় পিস্তলসহ দুই যুবককে ধরে ফেলে জনগণ। তাদের গণধোলাই দিয়ে পুলিশে দেওয়া হয়েছে।

এ ঘটনায় তিন ভুক্তভোগী আহত হয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার (৩১ মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান পরিচয়ে মোসলেম শেখ নামে এক কুয়েত প্রবাসীর বাড়ি ঢোকেন দুই যুবক। শিরীন ভিলা নামে ওই বাড়িতে এ সময় অবস্থান করছিলেন মোসলেমের স্ত্রী শিরিন আক্তার (৩৯), তার ছেলে শাকিল শেখ (২২) ও মেয়ে মুনমুন আক্তার মুন্নি (১৬)। ডেলিভারি ম্যান পরিচয়দানকারীরা পিস্তল বের করে তাদের আটকে ফেলে। তাদের মারধরও করা হয়, এতে তারা আহত হন।

ভুক্তভোগী শিরিন জানান, তাদের তিন তলার ঘরে দুই ব্যক্তি ঢুকে তার দিকে পিস্তল তাক করেন। পরে তার ছেলে-মেয়ে শাকিল ও মুন্নিকে ডেকে মারধর করে অনুপ্রবেশকারীরা। তাকেও মারধর করা হয়। সুযোগ পেয়ে শাকিল ও মুন্নি ঘরে থেকে বরে হয়ে গিয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। তারা এসে ডাকাতির চেষ্টা করা দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

তাৎক্ষণিকভাবে আটক দুজনের নাম-পরিচয় জানায়নি পুলিশ। আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ বাংলানিউজকে জানান, পুলিশ গিয়ে পাঁচজনকে আহত অবস্থায় পায়। এদের মধ্যে দুজন ডাকাতির চেষ্টায় ওই বাড়িতে ঢুকেছিলেন। তাদের স্থানীয়রা গণধোলাই দেয়। ওই বাড়ির তিনজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, ডাকাতির চেষ্টায় আসা দুই যুবকের কাছ থেকে পিস্তল ও ছুরি পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ৩১ মে, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।