ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘একাকিত্ব  ঘোচাতে’ মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মে ৩১, ২০২২
‘একাকিত্ব  ঘোচাতে’ মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে শরিফ হোসেন (৬০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বিয়ে করেননি।

একাকিত্বই ছিল তার সঙ্গী। ‘একাকিত্ব  ঘোচাতেই’ তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করছেন আত্মীয়-স্বজন ও স্থানীয় জনগণ।  

শরিফের বাড়ি গোমস্তাপুরে উপজেলার পার্বর্তীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামে। তিনি ধান-চালের ব্যবসা করতেন। মঙ্গলবার (৩১ মে) দুপুরে নিজ বাসভবন থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।  

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, মাটির দোতলা বাড়ির নিচতলায় পরিবার নিয়ে বোন থাকেন। আর শরিফ থাকতেন দোতলায়। বিয়ে না করায় শরিফ দোতলায় একাই থাকতেন। দুপুরে খাওয়ার জন্য শরিফকে ডাকতে এক কর্মচারীকে দোতলায় পাঠান তার বোন। কিন্তু কর্মচারী গিয়ে দরজা বন্ধ পান। এসময় তিনি অনেক ডাকলেও কোনো সাড়া পাননি। পরে কর্মচারী ও বোনসহ অন্য স্বজনরা মিলে দরজা ভেঙে বিছানায় তার রক্তাক্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

ওসি আরও জানান, মরদেহের পাশে একটি পিস্তল, ব্যবহৃত গুলির খোসা ও ১৭ রাউন্ড অব্যবহৃত তাজা গুলি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন শরিফ।  

গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া সিআইডির ক্রাইম সিন ইউনিটও ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।