ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে হঠাৎ প্রাইভেট কারে আগুন, প্রাণে বাঁচলেন চালক-যাত্রীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ২, ২০২২
সিলেটে হঠাৎ প্রাইভেট কারে আগুন, প্রাণে বাঁচলেন চালক-যাত্রীরা ছবি: মাহমুদ হোসেন

সিলেট: সিলেটে একটি চলন্ত প্রাইভেট কারে হঠাৎ আগুন ধরে পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর সোয়া ২টার দিকে সিলেট নগরের প্রবেশদ্বার সুরমা নদীর উপর অবস্থিত শাহজালাল উপ-শহর ব্রিজের দক্ষিণ প্রান্তে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেট কারটি যাত্রী নিয়ে শহর থেকে বেরিয়ে হুমায়ন রশিদ চত্বরের দিকে যাচ্ছিল। ব্রিজটি পার হওয়ার পর গাড়ির সামনের দিকে ধোয়া উড়তে থাকে। আতঙ্কিত হয়ে চালক ও যাত্রীরা গাড়ি থেকে নেমে পড়েন। এর কিছুক্ষণ পর গাড়ির ইঞ্জিনের দিকে আগুন ধরে যায়।

স্থানীয়রা বলেন, আমরা যথাসাধ্য চেষ্টা করেছি আগুন নেভাতে। কিন্তু ক্রমশ আগুনের লেলিহান শিখা বেড়ে চলছিল।

স্থানীয় জনতা ঘটনাটি দমকল বাহিনীকে জানান। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগে গাড়িটি সামনের অংশ ও ভেতর পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে গাড়িতে আগুন লাগার ঘটনায় উপ-শহর শাহজালাল ব্রিজ দিয়ে অন্তত আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এ সময় উৎসুক জনতা গাড়িতে আগুন দেখতে ভিড় করে ভিডিওচিত্র ধারণে ব্যস্ত হয়ে পড়েন। তাদের মধ্যে গুটি কয়েক মানুষ বালু ছিটিয়ে ও বালতি করে পানি এনে আগুন নেভানোর চেষ্টা করছিলেন। পাশেই দাঁড়িয়ে থাকা পুলিশকেও উৎসুক জনতাকে নিয়ন্ত্রণে রাখতে হিমশিম খেতে হয়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং আগুন নেভানোর পর গাড়িটি সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।
 
তিনি আরও বলেন, গাড়িটির ইঞ্জিন গরম হয়ে আগুন ধরে যায়। তবে যাত্রী ও চালকের কোনো ক্ষতি হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুন ০২, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।