ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যাচেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুন ৪, ২০২২
মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যাচেষ্টা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় হাবিবুর রহমান (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (০৩ জুন) দিনগত রাতে রৌমারী ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে গুরুতর আহতাবস্থায় ওই ছাত্রকে উদ্ধার করা হয়।

হাবিবুর জেলার রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী ক্যাম্পপাড়া এলাকার তারা মিয়ার ছেলে।

ওই মাদ্রাসার ছাত্ররা জানায়, আহতাবস্থায় হাবিবুরের সঙ্গে আমাদের কিছু কথা হয়েছে। তিনি জানিয়েছে, অজ্ঞাতপরিচয় তিন যুবক তার সঙ্গে কথা বলার জন্য পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায় তাকে। একপর্যায়ে তাকে জাপটে ধরে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ হাবিবুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।  

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বাংলানিউজকে জানান, মাসখানেক আগে হাবিবুর জামালপুরের একটি মাদ্রাসা থেকে এখানে এসেছে বলে জেনেছি। এ ঘটনা তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।