ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে শিশুকে দল বেঁধে ধর্ষণ, ২ কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুন ৫, ২০২২
আশুগঞ্জে শিশুকে দল বেঁধে ধর্ষণ, ২ কিশোর গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আট বছরের একটি শিশুকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  

রোববার (০৫ জুন) সকালে শিশুটির মা বাদী হয়ে এ বিষয়ে থানায় মামলা দায়ের করেন।

এর আগে রাতেই অভিযোগ পেয়ে অভিযুক্তদের মধ্যে আরমান (১২) ও শাওন (১৪) নামে দুই কিশোরকে আটক করে পুলিশ।  

অভিযুক্ত তিন কিশোর একই এলাকার মাতু মিয়ার ছেলে আরমান মিয়া (১২) ও রমজান মিয়ার ছেলে শাওন মিয়া (১৪) ও ফজল হক মিয়ার ছেলে সিয়াম (১৬)।  ঘটনার শিকার শিশুটি একই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।  

ভুক্তভোগী শিশুটির বাবা জানান, শনিবার দুপুরে খেলা শেষে  বাড়ি ফিরছিল শিশুটি। এসময় উপজেলার তারুয়া ইউনিয়নের শাওন আমার মেয়েকে জোর করে একটি ঘরে নিয়ে যায়। সেখানে সিয়াম, আরমান ও শাওন মিলে পালাক্রমে আমার মেয়েকে ধর্ষণ করে। এ ঘটনা দেখতে পেয়ে পরিচিত এক নারী আমার স্ত্রীকে খবর দেন। পরে আমার স্ত্রী ওই ঘরে গিয়ে আমার মেয়েকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন। এসময় জানালা দিয়ে সিয়াম, আরমান ও শাওন পালিয়ে যায়।  

তিনি আরও জানান, ঘটনাটি জানার পর সিয়াম, আরমান ও শাওনের পরিবার আমাদের থানায় যেতে বাধা দেয়। এ বিষয়ে মামলা করলে পরিণতি খুব খারাপ হবে বলেও হুমকি দেন তারা। আশপাশের লোকজনকে জানিয়ে কোনো প্রতিকার না পেয়ে রাতে আমরা থানায় এসে অভিযোগ দায়ের করি।  

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাদ রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রাতেই ঘটনার জড়িত থাকায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।