ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ভারতে পাচারের চেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুন ৬, ২০২২
প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ভারতে পাচারের চেষ্টার অভিযোগ

সাতক্ষীরা: শরীয়তপুরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণের পর ভারতে পাচারের চেষ্টাকালে উদ্ধার করেছে সাতক্ষীরার দেবহাটা থানা পুলিশ।

সোমবার (৬ জুন) দুপুরে ওই স্কুলছাত্রীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, রোববার (৫ জুন) রাতে সাতক্ষীরার দেবহাটা থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মাদের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে পদ্মশাখরা সীমান্ত এলাকা থেকে উদ্ধার করে।

তবে এখনও অপহরণকারী প্রেমিক সুমন হোসেন ও তার পরিবারের অন্যান্য সদস্যদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

সুমন সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঢেপুখালীর আব্দুর সবুর সরদারের ছেলে।

ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২ জুন) সকালে আমার মেয়ে স্কুলে পরীক্ষা দিতে যায়। কিন্তু বিকেলেও সে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুজির পর জাজিরা থানায় জিডি করি। পরবর্তীতে পুলিশের তৎপরতায় দেবহাটা সীমান্ত এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে সুমনের বাবা সবুর সরদার জানান, সুমন শরীয়তপুরের ইটভাটায় কাজ করতে যাওয়ার সুবাদে মেয়েটির সঙ্গে তার পরিচয় হয়। সেই সূত্রে সুমনের হাত ধরে মেয়েটি পালিয়ে আসে। তাকে অপহরণ করা হয়নি।

এসআই নুর মোহাম্মদ জানান, গোপন সূত্রে পুলিশ জানতে পারে, মেয়েটি দেবহাটা উপজেলার আতাপুর গ্রামে সুমনের ভগ্নীপতি সাহেব আলী সরদারের বাড়িতে আছে। কিন্তু মেয়েটিকে সরিয়ে নেওয়ায় সেখানে অভিযান চালিয়ে প্রথমে তাকে উদ্ধারে ব্যর্থ হই। পরে ভারতে পাঁচারের সময় দেবহাটার পদ্মশাখরা সীমান্ত এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পাঁচারকারী সুমন ও তার ভগ্নিপতি সাহেব আলী পালিয়ে যান।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, শরীয়তপুর জেলার জাজিরা থানা এলাকা থেকে নিখোঁজ ছাত্রী দেবহাটা থানা এলাকায় আছে বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে ৭ ঘণ্টার অভিযানে মেয়েটিকে উদ্ধার করে সোমবার দুপুরে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।