ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেডিক্যাল টেকনোলজিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
মেডিক্যাল টেকনোলজিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) মনিরা কামালের (২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুন) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী কোয়ার্টারের তৃতীয় তলায় কিচেন রুমের জানালায় তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

মেডিক্যাল টেকনোলজিস্ট ল্যাব পদে মনিরা কামাল চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যোগদান করেন। বাবা ও ফুফুর সঙ্গে এক বছরের ছেলে মোয়াছকে নিয়ে থাকতেন তিনি।

মনিরা কামাল পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার পামুলী ইউপির ২ নম্বর ওয়ার্ডের সদস্য মমির উদ্দিন মন্টুর মেয়ে ও নীলফামারী জেলার কাচারী বাজার গ্রামের জিয়ারুল ইসলাম নাদেরের স্ত্রী।

নিহতের বাবা মমির উদ্দিন মন্টু বলেন, রাত ২টা বাজে আমার মেয়েসহ একসঙ্গে এখানে আসছি। সকালে রুমে মনিরাকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করি। কোয়ার্টারের তৃতীয় তলার বাসা ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। মনিরা কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান বলেন বাংলানিউজকে, আমি স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত নেই। তবে মনিরা কেন আত্মহত্যা করেছে তা বুঝতে পারছি না। হয়তো তদন্তে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।