ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বজ্রপাতে ৬ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
ময়মনসিংহে বজ্রপাতে  ৬ জনের মৃত্যু ফাইল ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহে পৃথক বজ্রপাতে তিন উপজেলায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নান্দাইলে তিনজন, সদরে দুইজন ও ধোবাউড়ায় একজন।

 

শুক্রবার (১৭ জুন) দুপুরে এ বজ্রপাতের ঘটনা ঘটে।  

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, দুপুরে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। তারা হলেন- সদর উপজেলার দড়ি কুষ্টিয়া ইউনিয়নের দড়ি কুষ্টিয়া গ্রামের কৃষক বাক্কার হোসেন ও জাহাঙ্গীর হোসেন।  

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামে বজ্রপাতে তিন শিশু নিহত হয়েছে।  

তারা হলো- ওই গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া (১১) ও বিল্লাল হোসেনের ছেলে শাওন (৮)।  

এছাড়াও বজ্রপাতে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় আবু সাঈদ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান।  

আবু সাঈদ বৃষ্টির সময় ছেলেকে নিয়ে বাড়ির পাশে ডোবায় নৌকায় করে মাছ ধরতে যান। এ সময় বজ্রপাত হলে নৌকা থেকে পড়ে যান তিনি। পরে ছেলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুন ১৭, ২০২২/আপডেট: ১৮৩৭ ঘণ্টা
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।