ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাকের আঁটিতে নিয়ে যাচ্ছিলেন গাঁজা, পুলিশ দেখে দৌড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
শাকের আঁটিতে নিয়ে যাচ্ছিলেন গাঁজা,  পুলিশ দেখে দৌড় শাকের আঁটিতে নিয়ে যাচ্ছিলেন গাঁজা

কুষ্টিয়া:  মোটরসাইকেলে পুঁইশাকের আঁটিতে গাঁজা নিয়ে যাচ্ছিলেন এক মাদক পাচারকারী। তবে পথে ট্রাফিক সার্জেন্টের চেকপোস্ট দেখে মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালান তিনি।

পরে পুলিশ এসে ওই গাঁজা জব্দ করে।  

শনিবার (১৮ জুন) দুপুরে কুষ্টিয়ার ত্রিমোনীর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকাদার বলেন, শনিবার দুপুরে আমরা যখন ত্রিমোহনীতে চেকপোস্ট বসাই। তখন মিরপুর-কুষ্টিয়াগামী একটি মোটরসাইকেল ঝুঁড়িতে পুঁইশাক নিয়ে আসছিল। মনে হচ্ছিলো সে সবজি  বিক্রেতা। কিন্তু হঠাৎ রাস্তার ওপরে গাড়ি রেখে দৌড় দেয়। আমাদের সন্দেহ হলে আমরা তাকে ধাওয়া করি। কিন্তু সে একটি পাট ক্ষেতের মধ্যে পালিয়ে যায়। পরে সন্দেহ বেড়ে যাওয়ায় আমরা কুষ্টিয়া মডেল থানা পুলিশকে খবর দিই।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম জানান, মিরপুর থেকে এক মাদক পাচারকারী পুঁইশাকের আঁটির ভেতরে করে মাদক নিয়ে যাচ্ছিলেন। পুলিশ দেখে মাদকপাচারকারী পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে আমরা তিন কেজি গাঁজা ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া মাদক পাচারকারীকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯২০ঘন্টা, ১৮ জুন, ২০২২
ইআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ