ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ২২, ২০২২
দামুড়হুদায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত  ফাইল ফটো

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাকের ধাক্কায় সুমন আলী (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার তিনজন।

বুধবার (২২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার জয়রামপুর গ্রামের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন উপজেলার জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ার কৃষক বাবলু রহমানের ছেলে। সে জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।  

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে জয়রামপুর গ্রামের মাঠে মোটরসাইকেলে করে ফুটবল খেলা দেখতে যাচ্ছিল সুমন ও তার তিন বন্ধু তামিম, ফখরুদ্দিন ও ইমন। মোটরসাইকেল চালাচ্ছিল ফখরুদ্দিন। পথে তারা জয়রামপুর গ্রামের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় সবাই। ওই সময় পালিয়ে যায় ট্রাকটি। আহতদের মধ্যে সুমন, ফখরুদ্দিন ও তামিমকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহত ইমন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।  

আহতরা হলো-জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ার তারা মিয়ার ছেলে তামিম হোসেন (১১), একই পাড়ার আরিফুল ইসলামের ছেলে ইমন আলী (১০) ও শেখপাড়ার সাইফুল ইসলামের ছেলে ফখরুদ্দিন (১২)। তামিম ও ইমন জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও ফখরুদ্দিন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সুমন। আহত তামিম ও ফখরুদ্দিনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।