ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুন ২২, ২০২২
ভাঙ্গায় পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পৃথক স্থান থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   বুধবার (২২ জুন) মরদেহগুলো উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, বুধবার বিকেলে উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাদরদী গ্রাম থেকে চানমিয়ার স্ত্রী সাইফুন্নেছা (৭০) এবং দুপুরে একই উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রাম থেকে ছামাদ ফকিরের ছেলে সাহাদুর ফকিরের (১৪) মরদেহ উদ্ধার করা হয়।  

জানা যায়, গঙ্গাদরদী গ্রামের সাইফুন্নেছা দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে, এসব কারণে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন।  

অপর দিকে, মঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১০টার দিকে সাহাদুর ফকির তার মায়ের কাছে টাকা চাওয়া নিয়ে ঝগড়া হয়। এরপর না খেয়ে সে তার ঘরে ঘুমাতে যায়। পরদিন বুধবার (২২ জুন) সকাল ১০টার দিকে সাহাদুরের কোনো সাড়া শব্দ না পেয়ে তার মা ডাকাডাকি করে। এক পর্যায়ে পাটকাঠির বেড়ার ফাঁক দিয়ে দেখতে পায় সে গালায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।  

সাহাদুর রাজমিস্ত্রীর কাজ করত।  সে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পর্যন্ত পড়েছে । কিছুদিন আগে অভাবের কারণে তার পড়া বন্ধ হয়ে যায়।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। বিকেলে লাশ দুটি ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ সব ঘটনায় দুটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জুন ২২, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।