ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রবাস ফেরত যুবকের গলায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
প্রবাস ফেরত যুবকের গলায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে দিন দুপুরে মহাসিন (৩২) নামে এক প্রবাস ফেরত যুবকের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ জুন) দুপুরে বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ কাইতাখালি কবরস্থান রোড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় আহত মহাসিন বাদী হয়ে দুপুরে ২ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের আমিরাবাদ এলাকার আব্দুল আউয়াল মিয়ার প্রবাস ফেরত ছেলে মহাসিন প্রতিদিনের ন্যায় সোমবারও ফজর নামাজ শেষে সকাল ৬টায় কাইতালি কবরস্থান রোড এলাকায় হাঁটাহাঁটি করার সময় অজ্ঞাত নম্বরের একটি সিএনজি চালিত অটোরিকশা তার রাস্তা গতিরোধ করে। পরে বন্দর থানার দেউলী চৌরাপাড়া এলাকার ছিনতাইকারী আল আমিন ও কাইতাখালি এলাকার রাজিব ওরফে গিট্টু রাজিবসহ অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারী তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ধরে। এ সময় দুর্বৃত্তরা ১টি অপো এফ ১৭ মোবাইল সেট, নগদ ৪ হাজার টাকা ও অস্ত্রের ভয় দেখিয়ে বিকাশ পিনকোড নিয়ে আরও ৫ হাজার টাকা একটি অজ্ঞাত মোবাইল ফোনে পাঠিয়ে দেয়। পরে ছিনতাইকারীরা তাকে অটোরিকশায় জোর পূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে বেদম পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ নেওয়া হয়েছে, তদন্ত চলছে। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।