ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

বরিশালে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০২২
বরিশালে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত! 

বরিশাল: বরিশাল নগরে অটোরিক্সার চাপায় সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াস উদ্দিন বাবুল মোল্লা (৫৫) নিহত হয়েছেন।

বুধবার (২৯ জুন) দুপুরে বরিশাল নগরের জর্ডন রোডে এ ঘটনা ঘটে।

 

নিহত বাবুল মোল্লা বরিশাল নগরের ২৭ নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির মৃত আকরাম মোল্লার ছেলে এবং একই এলাকার সাবেক কাউন্সিলর ছিলেন। এছাড়া তিনি মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব ও নগরের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জানান, একটি অটোরিক্সায় দালালরা রোগী নিয়ে জর্ডন রোডে আসে। তখন বাবুল মোল্লা তাদের চ্যালেঞ্জ করে পুলিশে ফোনকল করলে অটোচালক পালানোর চেষ্টা করে। বাবুল মোল্লা অটো টেনে ধরেন। এতে অটো উল্টে গেলে এর নিচে চাঁপা পড়েন বাবুল। তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষনা করেছেন।

তবে ঘটনাস্থলে থাকা কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী জানান, কিভাবে অটোর নিচে চাপা পড়েছেন সেটা তদন্ত করে নিশ্চিত হয়ে বলা যাবে।  

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, নগরের জর্ডন রোডে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা বাবুল মোল্লাকে চাঁপা দেয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa