ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ হেলপারি করা ট্রাকের ধাক্কায় মৃত্যু সিদ্দিকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জুলাই ১, ২০২২
নিজ হেলপারি করা ট্রাকের ধাক্কায় মৃত্যু সিদ্দিকের

ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে একটি গোডাউনের ভেতর ট্রাক চাপায় আবু বকর সিদ্দিক (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ট্রাকটির হেলপারি করতেন সিদ্দিক।

শুক্রবার (১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মাতুয়াইল খান গোডাউনের ভেতর এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সিদ্দিককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিদ্দিক ঝিনাইদহ মহেশপুর উপজেলার নেপা বাজার গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আইয়ুব হোসেন (মৃত)। যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় বসবাস করতেন সিদ্দিক।

ট্রাকটির চালক তোফাজ্জল হোসেন জানান, তারা নারায়ণগঞ্জের মদনপুর থেকে কাগজ নিয়ে এসে মাতুয়াইলে খান গোডাউনে নামাচ্ছিলেন। ট্রাকটি পেছনের দিকে চালানোর প্রয়োজন হওয়ায় তিনি সেটি করছিলেন। এ সময় সিদ্দিক তাকে সংকেত দিচ্ছিলেন। হঠাৎ দেয়াল ও ট্রাকের মাঝে চাপা পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসকরা পরে সিদ্দিককে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোডাউনের ভেতরে ট্রাক ও দেয়ালের মাঝে চাপা পড়ে সিদ্দিকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বিস্তারিত জানতে যাত্রাবাড়ী থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ০১ জুলাই, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।