ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

রোববার খুবিতে আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
রোববার খুবিতে আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

খুলনা’: খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের আয়োজনে ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অন স্টিম অ্যান্ড ৪র্থ ইন্ডাস্ট্রিয়াল রেভোল্যাশন ২০২২’ শীর্ষক তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শেষ হচ্ছে রোববার ৩ জুলাই।  

সমাপনী পর্বে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি. প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন। ঐদিন  বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে এই সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

সেখানে চিফ প্যাট্রন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন এবং প্যাট্রন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা বক্তব্য রাখবেন। সম্মেলন আয়োজক কমিটির সভাপতি প্রফেসর ড. আফরোজা পারভীনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন আয়োজক কমিটির সদস্য-সচিব প্রফেসর ড. মো. হায়দার আলী বিশ্বাস।  

সমাপনী পর্বে সম্মেলনের আউটকাম বা ফলাফল তুলে ধরা হবে। এছাড়া সমাপনী অনুষ্ঠানে ‘বেস্ট পেপার অ্যাওয়ার্ড’ বিডি স্টিম বেস্ট স্টুডেন্ট পেপার অ্যাওয়ার্ড প্রদান করা হবে বলে জানা গেছে। সমাপনী পর্বে এই আন্তর্জাতিক সম্মেলনের রিফ্লেকশন এন্ড ওয়ে ফরওয়ার্ড বিষয়ে উপস্থাপন করা হবে।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, জুলাই ০৩  ২০২২
এমআরএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa