ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

ফায়ার সার্ভিসের ৮ কর্মকর্তার সহকারী পরিচালক পদে পদোন্নতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
ফায়ার সার্ভিসের ৮ কর্মকর্তার সহকারী পরিচালক পদে পদোন্নতি

ঢাকা: সহকারী পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের আটজন উপ-সহকারী পরিচালক ও সমমান পদের কর্মকর্তা।

রোববার (৩ জুলাই) ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লেফটেন্যান্ট কর্নেল মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, পদোন্নতি শুধু সম্মান, সুবিধা আর র‌্যাংক বৃদ্ধি করে না, এটির মাধ্যমে দায়িত্বও বৃদ্ধি পায়। আমি আশা করবো, সবাই তাদের নতুন দায়িত্ব ও চ্যালেঞ্জ সততা ও স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে প্রতিপালনের মাধ্যমে তাদের পদোন্নতির প্রতিদান দেবেন। দ্রুত পদোন্নতি প্রক্রিয়া সম্পন্ন হওয়ায় তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ফায়ার সার্ভিসের মূল লক্ষ্য বাস্তবায়নে পদোন্নতিপ্রাপ্তরা সচেষ্ট হবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।

রেজাউল করিম সন্তোষ প্রকাশ করে বলেন, অধিদপ্তরের মহাপরিচালকের আন্তরিক উদ্যোগ আর সঠিক নির্দেশনায় আমরা স্বল্পতম সময়ের মধ্যে এ পদোন্নতি দিতে পেরে আনন্দিত। এজন্য তিনি মহাপরিচালকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে পদোন্নতিদের পাশাপাশি শুভেচ্ছা বক্তব্য দেন অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa