ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

কুড়িগ্রামে দুদকের সমন্বিত কার্যালয় উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
কুড়িগ্রামে দুদকের সমন্বিত কার্যালয় উদ্বোধন

কুড়িগ্রাম: কুড়িগ্রামে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। এ নিয়ে সারাদেশে সমন্বিত দুদক কার্যালয়ের সংখ্যা দাঁড়াল ৩৬টিতে।

রোববার (৩ জুলাই) সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় সমন্বিত দুদক কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের  মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান।  

কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন- দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. সফিকুর রহমান ভুঁইয়া, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আব্দুল করিম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রহুল আমিন, কুড়িগ্রাম দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এ কে এম সামিউল হক নান্টু, লালমনিরহাট দুপ্রক’র সভাপতি বীরপ্রতীক ক্যাপ্টেন মো. আব্দুল আজিজ প্রমুখ।

এর আগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলনসহ বেলুন ও পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে দুদক কুড়িগ্রাম সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান।  

রোববার সারাদেশে একযোগে ১২টি সম্বন্বিত কার্যালয়ের নতুন অফিস উদ্বোধন মধ্য দিয়ে সমন্বিত দুদক কার্যালয়ের সংখ্যা দাঁড়াল ৩৬টিতে। এরমধ্যে কুড়িগ্রাম ও লালমনিরহাট দুই জেলা মিলে কুড়িগ্রামে এ সমন্বিত কার্যালয়টি চালু করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa