ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
কুমিল্লায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

কুমিল্লা: অনুমোদনহীন ভারতীয় পণ্য বিক্রি ও মেয়াদোত্তীর্ণ মসলা বিক্রি করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়।  

আসন্ন পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে রোববার (৩ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কুমিল্লার বাদশা মিয়ার বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, মূল্য তালিকা হালনাগাদ না করা, মেয়াদোত্তীর্ণ মসলা বিক্রি ও সংরক্ষণের অভিযোগে মেসার্স শাহিন স্টোরকে ১৫ হাজার টাকা এবং অনুমোদনহীন ভারতীয় পণ্য বিক্রি ও মেয়াদোত্তীর্ণ মসলা বিক্রি করায় মুসলিম স্টোরকে পাঁচ হাজার টাকাসহ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তর কুমিল্লা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম বাংলানিউজকে বলেন, অধিকাংশ পাইকারি, খুচরা মসলা ও তেল বিক্রির দোকান তদারকি করা হয় এবং ক্রয় ভাউচার যাচাই করা হয়। আমরা ব্যবসায়ীদের সতর্ক করেছি, যেন কোনও অনিয়ম না করেন। অনিয়মের প্রমাণ পেলেই ব্যবস্থা নেওয়া হবে। এ সময় জেলা পুলিশের একটি টিম উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa