ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটের বন্যার্ত আরও ৪ হাজার পরিবার পাচ্ছে বসুন্ধরার ত্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
সিলেটের বন্যার্ত আরও ৪ হাজার পরিবার পাচ্ছে বসুন্ধরার ত্রাণ

সিলেট: সিলেটে বন্যার্তদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

ধারাবাহিক এ খাদ্য সহায়তার অংশ হিসেবে সিলেট জেলার দুর্গত মানুষের জন্য আরও চার হাজার প্যাকেট ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে।

সিলেট জেলা পুলিশের মাধ্যমে বন্যা উপদ্রুত আটটি উপজেলায় এ ত্রাণ বিতরণ করা হবে।

রোববার (৩ জুলাই) বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ত্রাণ জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের কাছে আনুষ্ঠানিকভাবে এ ত্রাণ হস্তান্তর করেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার বিন সালেহ, নিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক সৈয়দ রাসেল, কালের কণ্ঠের আলোকচিত্রী আসকার আমিন রাব্বি ও বাংলানিউজের আলোকচিত্রী মাহমুদ হোসেন।

এর আগে সিলেট জেলার ১৩ উপজেলার জন্য তিন দফায় ২০ হাজার পরিবারের জন্য ত্রাণ পাঠায় বসুন্ধরা গ্রুপ। সমান সংখ্যক ত্রাণ পাঠানো হয় সুনামগঞ্জেও।

ত্রাণ গ্রহণ করে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেটে দুই দফা বন্যায় মানুষ অসহায় হয়ে পড়েছে। মানুষের এই ক্রান্তিকালে বসুন্ধরা গ্রুপ যেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। এখন পর্যন্ত চার দফায় সিলেটের ২৪ হাজার পরিবারের জন্য দেশের শীর্ষস্থানীয় এ শিল্পগোষ্ঠী খাদ্য সহায়তা পাঠিয়েছে।

তিনি বলেন, জেলা পুলিশ চেষ্টা করেছে প্রত্যন্ত অঞ্চলের বানভাসি মানুষ পর্যন্ত এ ত্রাণ পৌঁছে দিতে। বসুন্ধরার ত্রাণ পেয়ে অসহায় মানুষের মুখে হাসি ফুটেছে। বসুন্ধরার মতো এভাবে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠীগুলো এগিয়ে এলে বানভাসি মানুষের কষ্ট অনেকটা লাঘব হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad