ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

বনানীতে বিদেশি মদ-বিয়ারসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
বনানীতে বিদেশি মদ-বিয়ারসহ আটক ১

ঢাকা: রাজধানীর বনানী এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকসহ একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যকটালিয়ন (র‌্যাব)। তার নাম আকবর হোসেন (২৪)।

এ সময় তার কাছ থেকে ৫০ বোতল বিদেশি মদ, ২৪ ক্যান বিয়ার ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

রোববার (৩ জুলাই) বিকালে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) পুলিশ সুপার বীণা রানী দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাতে গোয়েন্দা সংবাদের ভিত্তিতে  বনানী থানাধীন ১৩/সি নং রোডের ই-ব্লকের ৯২ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে আকবর হোসেনকে আটক করা হয়। তার গ্রামের বাড়ি ভোলা সদরে।

এই র‌্যাব কর্মকর্তা জানান, পরে সাক্ষীদের উপস্থিতিতে তার দেহ এবং গ্যারেজে থাকা প্রাইভেটকার তল্লাশি করে পেছনের ঢালা থেকে কাগজের কার্টুনে ৫০ বোতল বিদেশি মদ এবং গাড়ির মাঝখানে সিটের মধ্যে রাখা সাদা পলিব্যাগে ২৪ ক্যান বিয়ার অভিনব কায়দায় লুকানো অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আকবর হোসেন মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তিনি এসব মাদক রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করতেন বলে জানিয়েছেন।

গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৮৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa